ফেসবুক

অনলাইন ডেস্কঃ  মানুষ সোশ্যাল মিডিয়ায়, ফেসবুকে ইমেজ বা নতুন স্ট্যাটাস থেকে লাইক এবং কমেন্টস আশা করে। মানুষ বিষাক্ত সাপ অথবা চলন্ত ট্রেন সামনে দাঁড়িয়ে ছবি তুলতে ভয় পাই না। অনেক মানুষ জিবনের ঝুঁকি নিয়া এসব ছবি তুলছে।

ঝুঁকিপূর্ণ এসব ছবি তুলতে গিয়ে অনেকেই প্রাণও দিয়েছেন। আলজেরিয়ার এক বাবা ফেসবুকে লাইক পাওয়ার জন্য নিজের ছেলের জীবন নিয়ে ছিনিমিনি খেলার নজির মনে হয় ইতোপূর্বে দেখা যায়নি।ফেসবুকে বেশি লাইক এবং কমেন্টস পাবার জন্য নিজের ছেলেকে ১৬ তলার বিল্ডিং এর জানলা থেকে ছুঁড়ে ফেলে দেওয়ার দৃশ্য ধারন করে একটি ছবি পোস্ট করেন তিনি ফেসবুক এ। ছবিতে অনেক লাইক না দিলে তিনি ছেলেকে নিচে ছুঁড়ে ফেলে দেবেন, এমন ক্যাপশন ব্যবহার করেন।

অন্য ফেসবুক ব্যবহারকারীরা ছোট শিশুটির ওই অবস্থার ছবি দেখে আতঙ্কিত হয়ে পড়েন। ওই ব্যক্তির শাস্তি দাবি করেন বহু ফেসবুক বাবহারকারি, লাইক পাওয়ার নেশায় ছেলের জীবন বাজি রাখার মতো এমন সাংঘাতিক দৃশ্য দেখে । তাদের মধ্যে থেকেই একজন পুলিশ প্রশাসনকে ঘটনার কথা জানান। এরপরই তৎপরতার সঙ্গে ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে দোষী সাব্যস্ত হওয়ায় ওই ব্যক্তি দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

Facebook Comments
Load More Related Articles
Load More By Newsbd24hour.com
Load More In বিনোদন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘আমার নিচতলা ভাড়া দিয়ে উপরতলা বড় করেছি’- সানাই মাহবুব

বিনোদন ডেস্কঃ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ‘সানাই মাহবুব’ আবার…