Home রাজনীতি হবিগঞ্জ-৪ আসনে ব্যারিস্টার সুমনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে

হবিগঞ্জ-৪ আসনে ব্যারিস্টার সুমনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে

0
42,223
ব্যারিস্টার সুমন

সাইফুল ইসলাম বিপ্লবঃ

হবিগঞ্জ-৪ আসনে সকল গোয়েন্দা প্রতিবেদন এবং জনপ্রিয়তার ভিত্তিতে সবার থেকে এগিয়ে ব্যারিস্টার সুমন । দীর্ঘদিন থেকে স্থানীয় মানুষের সুখে দুঃখে পাশে থাকার কারণে সবার ভালবাসা তিনি বরাবরই পেয়ে এসেছেন।  স্থানীয় জনগণ ভালবেসে তাকে বলে ‘মাটি ও মানুষের নেতা’। চুনারুঘাট ও মাধবপুর উপজেলা আওয়ামীলীগের যে কোন সভা সমাবেশে সবচেয়ে বেশী জন সমাগম হয় ব্যারিস্টার সুমনের যে কোন মিছিল মিটিং-এ। ব্যক্তি ব্যারিস্টার সুমন সৎ রাজনীতিবিদ হিসেবে সকল মহলে পরিচিত। অন্য নেতাদের মতো তার বিরুদ্ধে অর্থনৈতিক কোন দুর্নীতির অভিযোগ কেউ কখনও করতে পারেনি। এই হিসেবে, হবিগঞ্জ-৪ আসনে বিএনপির যত ভোট ব্যাংকই থাকুক না কেন, ব্যারিস্টার সুমন নৌকা  প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করলে কেউ তাকে পরাজিত করা প্রায় অসম্ভব। কেননা, শুধুমাত্র ব্যক্তিগত জনপ্রিয়তা দিয়েই তিনি নির্বাচিত হতে পারবেন বলে মনে করে উক্ত আসনের বেশীর ভাগ মানুষ ।

জীবনযুদ্ধের প্রায় প্রতিটি ক্ষেত্রে সফলতার স্বর্ণশিখরে প্রত্যাবর্তন করার এক অনন্য ব্যক্তিত্ব ‘ব্যারিস্টার সুমন’। মেধা,শ্রম ও বিরল প্রকৃতির অনিন্দ্য সুন্দর বিচক্ষণতাকে এক সুতোয় গেঁথে সৃষ্টি সুখের উল্লাসে ইতিমধ্যে তিনি নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সমাজের রন্ধ্রে রন্ধ্রে থাকা নানা অসঙ্গতিকে বিচক্ষণতার সাথে পেছনে ফেলে ইতিবাচকতার বাংলাদেশ বিনির্মাণে দৃঢ়ভাবে সংকল্পবদ্ধ এই মানুষটি আজ তাঁর এলাকা চুনারুঘাট-মাধবপুর তথা সারা বাংলার মানুষের কাছে অহংকার হিসেবে প্রতীয়মান হয়েছেন ।

বিশ্ববিদ্যালয় জীবন থেকেই মানবিকতার প্রশ্নে সদা আপোষহীন ছিলেন ‘ব্যারিস্টার সুমন’। মানবিক বাংলাদেশ গড়ার অপ্রতিরোধ্য সংগ্রামে সমাজের নিপীড়িত মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন তিনি। পরম আস্থাভাজন বাবা-মা থেকে শিক্ষা লাভ করা ‘ব্যারিস্টার সুমন’ আজ মানবিক বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা হিসেবে খ্যাতি অর্জন করেছেন। তাই, তাঁর এলাকার শোষিত ও নিপীড়িত জনগণের কাছে ‘ব্যারিস্টার সুমন’ যেন একটি ‘আশার আলো’। ‘ব্যারিস্টার সুমন’ থেকে পাওয়া অমায়িক ভালোবাসার মোহে বারবার তাঁর সান্নিধ্য পেতে চায় হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর) এর সর্বস্তরের জনগণ ।

হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর) সর্বস্তরের জনগণ ইতিমধ্যে ব্যারিস্টার সুমনকে নিয়ে তাঁদের আগামীর পথচলার পরিকল্পনা করে চলেছেন। নিজ দায়িত্বে তাঁরা তাঁদের পরম আস্থার ঠিকানা ব্যারিস্টার সুমনের জয়গান করে যাচ্ছেন। হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর) সর্বস্তরের জনগণ একতাবদ্ধ হয়ে ব্যারিস্টার সুমনকে সাংসদ হিসেবে পেতে আশাবাদ ব্যক্ত করেছেন। হবিগঞ্জ-৪ আসনের সকল জরিপে শীর্ষে আছেন ব্যারিস্টার সুমন। শিক্ষাগত ও পেশাগত যোগ্যতা এবং তৃণমূলে জনপ্রিয়তার বিবেচনায় ব্যারিস্টার সুমনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে ।

©সাইফুল ইসলাম বিপ্লব

®Newsbd24hour.com

Facebook Comments
Load More Related Articles
Load More By Newsbd24hour.com
Load More In রাজনীতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ক্লাবগুলোতে রমরমা ক্যাসিনো ব্যবসা,নিশ্চুপ কেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়?

বাংলাদেশে গত কয়েক সপ্তাহ ধরে ‘ক্যাসিনো অভিযান’ নিয়ে নানা আলোচনা সমালোচনা চলছ…