সানাই মাহবুব

বিনোদন ডেস্কঃ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ‘সানাই মাহবুব’ আবারো নতুন করে আলোচনায় এসেছে।তবে,এবার আলোচনায় আসার কারনটা ভিন্ন এবং চমকপ্রদ ব্যাপার । সম্প্রতি তিনি তাঁর স্তনের সাইজ বৃদ্ধি করেছেন যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। বেশ কয়েকটি অনলাইন লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে রীতিমত অবাক করে দিয়েছেন ‘সানাই মাহবুব’।

‘সানাই মাহবুব’ অকপটে বলেন,”তাঁর স্তনের সাইজ আগে ছিল ৩৬ আর এখন আছে ৪৪।আমি থাইল্যান্ড থেকে আমার ব্রেস্টের ইমপ্ল্যান্টেশন অর্থাৎ সার্জারি করেছি।এতে আমার খরচ হয়েছে মোট ৩৫ লক্ষ টাকা।আমার নিচতলা ভাড়া দিয়ে আমি এই অর্থ উপার্জন করতে সক্ষম হয়েছি।আমার গুলশানের যে বাসা আছে সেটার নিচতলা ভাড়া দিয়ে আমি সেই ডুপ্লেক্স বাসার দুতলা নির্মাণ করেছি।”

মজার টিভিতে দেয়া এক সাক্ষাৎকারে তিনি আরো বলেন,”আমি ভার্জিন না।এতে আমার কোন আফসোসও নেই।আমার স্তনের সাইজ বড় করেছি তাই সবাই আমার দিকে এখন অবাক হয়ে তাকিয়ে থাকে। এতে আমি কিছুটা বিব্রত হলেও আমার বেশ ভালোই লাগে।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তাঁর স্তনের ভিডিও লাইভে এসে শেয়ার করে নিজেকে ভাইরাল করেছেন। এ কাজটি অনৈতিক কিনা তা জানতে চাইলে তিনি বলেন,”এটি মোটেও অনৈতিক কাজ না । আমার আছে তাই আমি দেখাই । অনেকেরই তো আছে তবে তাঁরা তো দেখাতে পারে না । আমার সাহস আছে তাই আমার শরীরের এই সুন্দর অঙ্গটি আমি দেখাতে পারি।”

Facebook Comments
Load More Related Articles
Load More By Newsbd24hour.com
Load More In বিনোদন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ফেসবুকে বেশি লাইক পেতে নিজ সন্তানের জীবন বাজি রাখলেন বাবা

অনলাইন ডেস্কঃ  মানুষ সোশ্যাল মিডিয়ায়, ফেসবুকে ইমেজ বা নতুন স্ট্যাটাস থেকে লাইক এবং কমেন্…